৪০ বছরের সংসার শেষের ঘোষণা দিয়ে নীতু কাপুরের পোস্ট

রাপ্র ডেস্ক: শুধু বলিউড নয়, ঋষি কাপুরের পরিবারের সদস্যরাও এখনও বিশ্বাস করতে পারছেন না, মানুষটা আর তাদের মধ্যে নেই। ৬৭ বছরের জীবন প্রবলভাবে বেঁচেছেন ঋষি, ২ বছর লড়েছেন ক্যানসারের সঙ্গে কিন্তু কাউকে কখনও নিজের যন্ত্রণার কথা জানতে দেননি।

মৃত্যুও এসেছে তেমন আচমকা, সবাইকে অবাক করে দিয়ে। তার স্ত্রী নীতু কাপুর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তার একটি ছবি।

ঋষির মদের প্রতি ভালোবাসা কারও অজানা ছিল না। গোপন করার চেষ্টা নয়, তিনি প্রকাশ্যে সে কথা বলতেন, এ নিয়ে টুইটারে প্রবল ঝগড়াও করেছেন একাধিকবার। পানীয়ের গ্লাস হাতে হাসিমুখে ঋষির ছবি শেয়ার করেছেন নীতু, সঙ্গে ক্যাপশন, এন্ড অফ আওয়ার স্টোরি।

এ বছর ২২ জানুয়ারি ৪০তম বিবাহবার্ষিকী পালন করেন ঋষি-নীতু। বিয়ের আগে এক সঙ্গে ১৫টি ছবি করেন তারা। এক সময়ের অত্যন্ত জনপ্রিয় এই জুটিকে ফের এক সঙ্গে বড় পর্দায় দেখা যায় ২০১৩-য়, বেশরম ছবিতে। ছেলে রণবীরের সঙ্গে সেই একবারই কাজ করেন বাবা মা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

পুঠিয়ায় দুই পুকুর খননকারীর নিকট থেকে অর্থ দন্ড

রবি মে ৩ , ২০২০
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় ভ্রাম্যামান আদালতের অভিযান চালিয়ে দুই পুকুর খননকারীর নিকট থেকে অর্থ দন্ড করেছেন। জানা গেছে, রবিবার সকালে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার সহকারী কমিশনার ভূমি রুমানা আফরোজ বেলপুকুর থানার সহযোগীতায় ভ্রাম্যামান আদালতের অভিযান পরিচালনা করেন। এ সময় অভিযান চালিয়ে ছত্রগাছা এলাকায় পুকুর খননকারী আবু সাইদের নিকট থেকে […]