২৫০ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন সালমান

রাপ্র ডেস্ক: করোনা ভাইরাসের কারণে ওলট পালট হয়ে যাচ্ছে আগামীর হিসেব নিকেশ। সারা বিশ্বের সিনেমা হল বন্ধ আছে। মহামারির কারণে সিনেমা হল বন্ধ ভারতেও। কবে নাগাদ এগুলো চালু হবে তা নিয়ে এখনো অনিশ্চিত। এই পরিস্থিতিতে বিকল্প পথে হাঁটছেন নির্মাতারা।

সিনেমা হলের বাইরে ভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মকে বেছে নিচ্ছেন সবাই। ইতোমধ্যে অনেক বড় বড় বাজেটের ছবি অনলাইন প্লাটফর্মে মুক্তি পেয়েছে। সেই ধারাবাহিকতায় একটি নামী ডিজিটাল প্ল্যাটফর্ম কিনতে আগ্রহ প্রকাশ করেছে সালমান খানের আপকামিং সিনেমা ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’।

সিনেমাটি আসছে ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও তা হচ্ছে না। লকডাউনের কারণে এখনো শুটিং শেষ হয়নি। এছাড়া সিনেমা হল খোলা নিয়েও রয়েছে অনিশ্চয়তা। তাই একটি ডিজিটাল প্ল্যাটফর্মের পক্ষ থেকে নির্মাতাদের ২৫০ কোটি রুপির প্রস্তাব দেওয়া হয়েছে।

তবে সালমান খানের ম্যানেজার জোর্দি প্যাটেল গুঞ্জনটি উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, আমরা ‘রাধে’ সিনেমাটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দিতে রাজি আছি, কিন্তু পরিস্থিতি বুঝে ও সিনেমার শুটিং শেষ হওয়ার পরই আমরা সিদ্ধান্ত জানাতে পারব।

কত রুপিতে সিনেমাটির স্বত্ত্ব বিক্রি করতে রাজি হবেন- প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমরা এখনো এ বিষয়ে সিদ্ধান্ত নিইনি। সিনেমা এখনো প্রস্তুতই হয়নি। এখনো গান ও কয়েকটি দৃশ্যের শুটিং বাকি আছে। আমরা কীভাবে এর মূল্য নির্ধারণ করব?

শোনা যাচ্ছে ভারতে সিনেমা হল আগস্ট অথবা সেপ্টেম্বরে চালু হতে পারে। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। আরো আছেন জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। এটি পরিচালনা করছেন প্রভুদেবা।

এদিকে, লকডাউনে কর্মহীন হয়ে পড়া চলচ্চিত্র অঙ্গনের ২৫ হাজার শ্রমিককে আর্থিক সহযোগিতার পাশাপাশি দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করা শ্রমিকদের পরিবারে রেশন দিয়েছেন সালমান খান। এবার তার নতুন উদ্যোগ, দরিদ্রদের কাছে পৌঁছে যাচ্ছে খাবারভর্তি ট্রাক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

নাটোরে মটর শ্রমিকদের মাঝে করোনা প্রাদূভাবে খাদ্য সামগ্রীর বিতরণ

শনি মে ৯ , ২০২০
নাটোর প্রতিনিধি: নাটোরে করোনা কর্মহীন মটর শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুরে নাটোর শঙ্কর গোবিন্দ্র ষ্টেডিয়াম মাঠে ২হাজার ১শ ৫০জন শ্রমিকের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদ্যস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। এসময় নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, […]