সড়কের আইল্যান্ডের ফুল না ছেড়ার অনুরোধ মাননীয় মেয়র লিটনের

নিজস্ব প্রতিবেদক: মহানগরীর বিভিন্ন সড়কের মাঝের আইল্যান্ডের ফুল না ছেড়ার অনুরোধ জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
মঙ্গলবার রাসিকের জনসংযোগ শাখার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সবুজ, পরিষ্কার-পরিচ্ছন্নতা, ঝকঝকে-তকতকে শহর রাজশাহী। রাজশাহী মহানগরীর সড়কগুলোর আইল্যান্ডে বাহারি রঙের ফুল এই শহরের সৌন্দর্য্য বৃদ্ধি করেছে কয়েকগুনে। সড়কের মাঝে আইল্যান্ডে ফুলের পসরা মুগ্ধ করে রাজশাহীতে আগত দেশি-বিদেশি যে কাউকেই। সৌন্দর্য্যরে কারণে রাজশাহীর খ্যাতি ও সুনাম দেশজুড়েই।
রাজশাহী সিটি কর্পোরেশনের নিবিড় পরিচর্যায় সড়কের আইল্যান্ড সবুজে আচ্ছাদিত হয়েছে, বাহারি ফুল ছড়িয়েছে অনন্য সৌন্দর্য্য। কিন্তু লক্ষ্য করা হচ্ছে কিছু অসাধু ব্যক্তি বিশেষ করে ভোরে ও সন্ধ্যার আগ মুহূর্তে রাস্তায় মানুষের উপস্থিতি কম থাকায় সুযোগে কারণে ও অকারণে ফুল ছিড়ে ফেলছে। এতে করে শহরের সৌন্দর্য্য নষ্ট হচ্ছে। সুতরাং সড়কের আইল্যান্ডের ফুল না ছিড়তে সবাইকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। কোন অসাধু ব্যক্তি ফুল ছিড়তে দেখলে, তাৎক্ষণিক তাকে নিবৃত্ত করতে মহানগরবাসীকে অনুরোধ জানিয়েছেন মেয়র। আসুন আমরা আমাদের শহরের সৌন্দর্য্য অটুট রাখতে ফুল ছেড়া থেকে বিরত থাকি। শহরের সৌন্দর্য্য আরো বেশি বেশি বৃদ্ধিতে সহযোগিতা করি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

পুঠিয়ায় মহিলা ফসল সমবায় সমিতিকে পাওয়ার স্প্রেয়ার ও পণ্যবাহী ভ্যান বিতরণ

মঙ্গল এপ্রিল ২৮ , ২০২০
পুঠিয়া প্রতিনিধি :  রাজশাহীর পুঠিয়ায় এনএটিপি-২ প্রকল্প ও এআইএফ-২ ম্যাচিং গ্রান্টের আওতায় পাওয়ার স্প্রেয়ার ও পণ্যবাহী ভ্যান বিতরণ করেন উপজেলা কৃষি অফিস। মঙ্গলবার সকালে বেলপুকুর ইউনিয়নের দোমাদী গ্রামে দোমাদী সিআইজি মহিলা ফসল সমবায় সমিতি লিমিটেডের কৃষক দলকে পাওয়ার স্প্রেয়ার ও পণ্যবাহী ভ্যান বিতরণ করেন উপজেলা কৃষি অফিসার শামসুন নাহার ভুঁইয়া। […]