শেরপুরে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২

শেরপুর (বগুড়া)  প্রতিনিধি : বগুড়ার শেরপুরে যাত্রীবোঝাই বাস ও ট্রাকের সংঘর্ষে ২ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪জন আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকাল ৭ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের হামছায়াপুর শেরুয়া বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, নওঁগা জেলার পত্নীতলা উপজেলার শীতলবাজার এলাকার মৃত সোলেমান হোসেনের ছেলে রাজমিস্ত্রী মোশারফ হোসেন (৪৫) ও তার ভাই আবু হানিফ (৩৫) নিহত। এছাড়াও একই উপজেলার আকমল (৪০), পলাশ (৩৫), আশিকুর রহমান (৩৬), এরশাদ (৩৪) গুরুতর আহত হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের কর্মকর্তা মো. রতন হোসেন জানান, নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস মহাসড়ক দিয়ে যাচ্ছিল। এসময় আঞ্চলিক সড়ক থেকে একটি ট্রাক মহাসড়কে উঠার সময় বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোশারফ হোসেন মারা যায়। আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবু হানিফ মারা যায়।

এদিকে বাসের যাত্রী রাশেদুল হাসান জানান, তারা বাসে ৪৮ জন ছিলেন। তারা সকলেই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় রাজমিস্ত্রী হিসাবে কাজ করেন। এখন নির্মাণের কাজ না থাকায় তারা নওগাঁয় ধান কাটার জন্য সোমবার রাত ৯টার দিকে রাঙ্গুনিয়ার হাসানি বাজার থেকে রওনা দেন। লকডাউন চলাকালে যাতে সমস্যা না হয় সেজন্য স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট থেকে অনুমতি নিয়ে ধান কাটার জন্য তারা আসছিলেন বলে জানা যায়।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাস-ট্রাক পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ নিয়ে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

দেশে ৩৮৭ জন চিকিৎসক করোনা আক্রান্ত: এফডিএসআর

মঙ্গল এপ্রিল ২৮ , ২০২০
রাজশাহী প্রতিদিন: করোনা ভাইরাসের চিকিৎসাসেবা দিতে গিয়ে বাংলাদেশে এখন পর্যন্ত ৩৮৭ জন চিকিৎসক কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। এরমধ্যে শুধুমাত্র ঢাকাতেই আক্রান্ত হয়েছে ৩১৭ জন চিকিৎসক। সোমবার (২৭ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সিবিলিটিস (এফডিএসআর)। সংগঠনটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. শাহেদ ইমরান বলেন, […]