শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান জিকে ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ করোনাভাইরাস কারণে খেটে খাওয়া মানুষের দুর্ভোগ লাঘবে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুলর্ভপুর ও শ্যামপুর ইউনিয়নে ঘরমুখো কর্মহীন হয়ে পড়া ১১শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জিকে ফাউন্ডেশন।
রোববার দুপুরে দাদনচক বেল আফরোজ বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে কর্মহীন পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল ও লবণসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ নজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খাঁন, দুলর্ভপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম ও উপজলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানাসহ অন্যরা।
এর আগে উপজেলার ১২টি ইউনিয়নে প্রায় চার হাজার পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ ও ১ লিটার তেল বিতরণ করা হয়। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান উপজেলা চেয়ারম্যান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

পথের খাবার ঘরে তৈরি করুন

সোম মে ১১ , ২০২০
রাপ্র ডেস্ক: করোনা মোকাবেলায় সবাই ঘরবন্দি। ঘর থেকে বের হতে মানা, ফলে ঘরেই কাটছে সবকিছু। এমন পরিস্থিতিতে মিস করছেন পাড়ার-মহল্লার কিছু খাবার। কিন্তু এসব খাবার ঘরেই তৈরি করে নিতে পারেন। চটপটি উপকরণ: মটর ২ কাপ, হলুদগুঁড়া ১ চা-চামচ, লবণ আধা চা-চামচ, ডিম ৩টি, চিলি ফ্ল্যাকস ১ টেবিল চামচ, কাঁচা মরিচকুচি […]