রাজশাহীতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন মেয়র লিটন

স্টাফ রিপোর্টারঃ রাজশাহীতে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে নগর ভবন চত্বরে ১৪টি সংগঠনের মধ্যে চাল বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরআগে গতকাল মঙ্গলবার ১৯টি পেশাজীবী সংগঠনের মাঝে ৪ হাজার ৯০৮জন সদস্যের জন্য ৪০ হাজার কেজি চাল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সারা দেশে কর্মহীন ও নি¤œ আয়ের বিভিন্ন শ্রেণীপেশার মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার। এরই ধারাবাহিকতায় দুই দিনে রাজশাহীতে ৩৩টি পেশাজীবী সংগঠনকে চাল প্রদান করা হলো। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সরকারি ও ব্যক্তিগতভাবে কর্মহীন ও নি¤œ আয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হবে। মেয়র আরো বলেন, সরকারের কাছে পর্যাপ্ত খাবার মজুদ আছে। তাই খাদ্য সংকট নিয়ে উদ্বিগ্ন হবেন না।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, মেয়রের একান্ত সচিব মোঃ আলমগীর কবির, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল প্রমুখ।
উল্লেখ্য, বুধবার পেশাজীবী ১৪টি সংগঠনের ৪ হাজার ২৬৪ সদস্যের জন্যে ২০ হাজার কেজি চাল প্রদান করা হয়। সংগঠনগুলো হচ্ছে, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপ কর্মচারী ইউনিয়ন, ক্ষুদ্র ভিডিও ব্যবসা সমিতি, রাজশাহী মহানগর স্বর্ণ শিল্প শ্রমিক ইউনিয়ন, উইমেন এন্টারপ্রিনিয়ার্স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, রাজশাহী সেলুন কর্মচারী ইউনিয়ন, রাজশাহী মহানগর হোটেল ও রেস্টুরেন্ট শ্রমিক লীগ, দর্জি শ্রমিক ইউনিয়ন, বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা, হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতি, শালবাগান বাজার ব্যবসায়ী সমিতি, দূরপাল্লা বাস শ্রমিক কর্মচারী ইউনিয়ন, ঢাকা বাসটার্মিনাল, রাজশাহী রেল স্ট্রেশন কুলি সমিতি, রাজশাহী নৌকা-মাঝি শ্রমিক লীগ, শাহ্মখদুম সমাজসেবা সোসাইটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

মেয়রের ত্রাণ তহবিলে অর্থ ও চাল দিয়েছেন বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান

বুধ এপ্রিল ২৯ , ২০২০
স্টাফ রিপোর্টারঃ রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহ্বান সাড়া দিয়ে ত্রাণ তহবিলে নগদ অর্থ ও চাল অনুদান দিয়েছেন বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান। বুধবার নগর ভবনে মেয়রের হাতে সহায়তার অর্থ তুলে দেন তারা। মেয়রের ত্রাণ তহবিলে এক লাখ ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন জনতা ব্যাংক লিমিটেডের রাজশাহীতে কর্মরত কর্মীরা। […]