মান্দায় দুইজন করোনা রোগি শনাক্ত

 

 

 

 

 

 

 

নিজস্ব প্রতিবেদক : নওগাঁর মান্দায় কোন উপসর্গ ছাড়াই এই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত দুইজন রোগি শনাক্ত হয়েছে। নওগাঁ সিভিল সার্জনের উদ্ধৃতি দিয়ে তথ্যটি নিশ্চিত করেছেন মান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুহাম্মদ মশিউর রহমান।

আক্রান্তরা হলেন, উপজেলার ভালাইন ইউনিয়নের চকশ্রীকৃষ্ণ গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আব্দুস সাত্তার (৪৫) ও সদর ইউনিয়নের দোসতি গ্রামের মতিউর রহমানের ছেলে সাব্বির আহমেদ (২২)। এদের মধ্যে আব্দুস সাত্তার নারায়ণগঞ্জ ফেরত ও সাব্বির আহমেদ নিজস্ব কমিউনিটি থেকে আক্রান্ত হতে পারে বলে জানা গেছে। আক্রান্ত সাব্বির আহমেদ মান্দা হাসপাতালের ল্যাব টেকনিশিয়ানের সহযোগী হিসেবে কাজ করতেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ২১ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে কয়েকটি মাইক্রোবাসে করে উপজেলার মান্দা, ভালাইন ও পরানপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৩৬ জন নারী-পুরুষ এলাকায় আসেন। তাদের নিমবাড়ীয়া মাদরাসায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। গত ২২ এপ্রিল ২১ জনের এবং পরেরদিন অবশিষ্ট ১৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মুহাম্মদ মশিউর রহমান জানান, বুধবার তাদের পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। এদের মধ্যে আব্দুস সাত্তার ও সাব্বিরের রিপোর্ট পজেটিভ আসে। তিনি বলেন, আক্রান্ত সাব্বির আহমদকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্থাপিত আইসোলেশন সেন্টারে রাখা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

আত্রাইয়ে এক পরিবারের তিন জন করোনায় আক্রান্ত

বুধ এপ্রিল ২৯ , ২০২০
নিজস্ব প্রতিবেদক, আত্রাই : নওগাঁর আত্রাইয়ে এই প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে ৩জন। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রোকসানা হ্যাপি বিষয়টি নিশ্চিত করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আত্রাই উপজেলার মনিয়ারী ইউনিয়নের গোয়ালবাড়ী গ্রামের আব্দুর রশিদের মাদ্রাসা পড়ুয়া ছেলে সাদিক (১৪), তার শ^াশুড়ী […]