মান্দায় চেয়ারম্যান সমর্থকদের অর্থায়নে দুস্থদেরমাঝে ঈদ সামগ্রী বিতারন

মান্দা(নওগাঁ)প্রতিনিধি : নওগাঁর মান্দায় ভাঁরশো ইউপি চেয়ারম্যান সমর্থক গোষ্ঠির অর্থায়নে অসহায় ও দুস্থদের মাঝে বস্ত্র ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

রবিবার সকাল ১০ টায় ইউপি পরিষদ চত্ত্বরে বীর মুক্তিযোদ্ধা রফাতুল্যার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান স ম জসিম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আ.লীগের সদস্য ও উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ আব্দুল লতিফ, মুক্তিযোদ্ধা মোবারক হোসেনসহ আ.লীগ ও অঙ্গসংগঠনের প্রত্যেক ওয়ার্ডের সভাপতি/সম্পাদক প্রমুখ।

পরে অএ ইউপির বিভিন্ন ওয়ার্ডের আ.লীগ, যুবলীগ,সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের অসহায় নেতা-কর্মীদের মাঝেবস্ত্র এইসব ত্রাণ বিতরন করা হয়। ভারশো ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন বলেন, ভাঁরশো ইউপি চেয়ারম্যান সমর্থক গোষ্ঠির অর্থায়নে ভাঁরশো ইউনিয়নের অসহায় নেতাকর্মীদের প্রত্যেককে একটি করে শাড়ী, লুঙ্গি, শার্ট, পান্ট, থ্রি-পিচ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তিনি অারো বলেন,করোনা ভাইরাসের কারনে আমার এলাকায় কর্মহীন হয়ে পড়া অসহায়-দুস্থদের মাঝে বিভিন্নভাবে দফায় দফায় খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি।

এরই ধারাবাহিকতায় ইউনিয়নের আ.লীগ ও অঙ্গসংগঠনের মাঝে অসহায় নেতা-কর্মীদের মাঝে ভাঁরশো ইউপি চেয়ারম্যান সমর্থক গোষ্ঠির অর্থায়নে ঈদ উপহার হিসেবে বস্ত্র ও খাদ্য বিতরণ করেছি। (ছবি অাছে) মান্দা হতে এস এ সিরাজুল ইসলাম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ধামইরহাটে ক্ষতিগ্রস্থ পরিবারের খাদ্য সহায়তা প্রশাসনের কাছে হস্তান্তর করলো আশা

রবি মে ১০ , ২০২০
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে বেসরকারী সংস্থা আশা’র উদ্যোগে নওগাঁ জেলায় ২৭’শ পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রশাসনের নিকট হস্তান্তর করা হয়েছে। করোনা ভাইরাস পরিস্থিতিতে গৃহবন্দি অসহায় মানুষের জন্য প্রতিটি উপজেলায় ২শত পরিবারে বিতরণের জন্য এই খাদ্য সহায়তা হস্তান্তর করে আশা। এরই ধারাবাহিকতায় ১০ মে সকাল ১০ টায় ধামইরহাট উপজেলা […]