বগুড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে কুঁড়ে ঘরে ঢুকে পড়ে ট্রাক ॥ প্রাণ গেল ঘুমন্ত মা-মেয়ের

দীপক কুমার সরকার, বগুড়া প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে মহাসড়কের পাশে সড়ক ও জনপদ বিভাগের জায়গায় গড়ে তোলা কুঁডেঘরে গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঢুকে পড়ে। এর চাপায় ঘুমন্ত অবস্থায় মা-মেয়ে নিহত হয়েছেন।

নিহতরা হলেন- ওমরপুর এলাকার মৃত কোরবান আলীর স্ত্রী কাতেজান বিবি (৬৫) ও মেয়ে কাতুলী বেগম (৪৩)। তারা মহাসড়কের পাশে সড়ক ও জনপদ বিভাগের জায়গায় কুঁড়েঘর নির্মাণ করে বসবাস করতেন।

৮ মে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম পৌরসভার ওমরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প গড় থেকে বালুবোঝাই একটি ট্রাক নাটোরের দিকে যাচ্ছিল। রাত আড়াইটার দিকে ওমরপুর এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে কুঁড়েঘরে ঢুকে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে মা-মেয়ের মৃত্যু হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটিকে সরিয়ে মা-মেয়ের মরদেহ উদ্ধার করে।

এ দিকে দুঘর্টনার পর ট্রাকচালক পালিয়ে গেলেও হেলপার আলম শেখকে (৩০) আটক করেছে পুলিশ।

এ বিষয়ে কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় চালক ও হেলপারের নামে মামলা হবে।

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

করোনায় এবার বগুড়ায় চিকিৎসক ও পুলিশসহ নতুন করে আরও ৫ জন করোনায় আক্রান্ত

শনি মে ৯ , ২০২০
বগুড়া প্রতিনিধি: বগুড়ায় ঢাকাফেরত চিকিৎসক ও পুলিশের সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) নতুন করে আরও পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করে বলেন, ৮ মে নতুন করে যে পাঁচজনের করোনা পজিটিভ এসেছে তাদের মধ্যে মাত্র একজনের বগুড়া শহরের […]