বগুড়ায় ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধি:  বগুড়ার শাজাহানপুরে ধানক্ষেত থেকে সালমা বেগম (২৬) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১২টার দিকে থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত সালমা বেগম শাজাহানপুর উপজেলার আশেকপুর পশ্চিম পাড়ার শাহেদ আলীর মেয়ে।

থানা পুলিশ জানায়, বগুড়ার গাবতলী উপজেলার তরনীহাট গ্রামের সোহেল রানার সঙ্গে সালমা বেগমের বিয়ে হয়েছিল। কয়েক বছর আগে তাদের বিচ্ছেদ হলে সালমা বেগম দুই সন্তান নিয়ে বাবার বাড়িতে বাস করতেন।

মঙ্গলবার সকালে গ্রামের লোকজন গলায় ওড়না পেঁচানো অবস্থায় সালমার মরদেহ তার বাবার বাড়ির অদূরে বেলগাড়ি বটতলা নামক স্থানে ধানক্ষেতে পড়ে থাকতে দেখে। থানা পুলিশ খবর পেয়ে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, মরদেহে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। তাকে কি কারণে হত্যা করা হলো তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরিবার লাশ দাফন শেষে মামলা করবে বলে পুলিশকে জানিয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

বঙ্গবন্ধুর খুনি রাশেদকে ফেরত দেওয়ার অনুরোধ

মঙ্গল এপ্রিল ২৮ , ২০২০
রাজশাহী প্রতিদিন : বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি রাশেদ চৌধুরীকে ফেরত দেওয়ার জন্য যুক্তরাষ্ট্রের প্রতি অনুরোধ জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ডা. একে আব্দুল মোমেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ে ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে এক বৈঠকে তিনি এ অনুরোধ জানান। পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেইর একটি চিঠি পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের কাছে হস্তান্তর […]