পার্বতীপুর জাতীয় পার্টির সভাপতি কাজী আব্দুল গফুরের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে করোনায় প্রভাবে কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেছেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী আব্দুল গফুর। তিনি গত নির্বাচনে দিনাজপুর-৫ (পার্বতীপুর-ফুলবাড়ী) আসনে জাতীয় পার্টিও প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

শুক্রবার সকাল ১০টায় হলদীবাড়ি রেলগেট সংলগ্ন মোড়ে পলাশবাড়ি ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের অর্ধশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেন জাতীয় পার্টির এই নেতা।

এসময় প্রতি প্যাকেটে চাল ৪ কেজি, আলু ১ কেজিসহ অন্যান্য সামগ্রী দেয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পলাশবাড়ি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দু রহিম, ছাত্র সমাজের আহবায়ক জীবন কুমার পালসহ অন্যান্যরা।

কাজী আব্দুল গফুর বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এর নির্দেশে নিজ তহবিল থেকে তার এলাকায় অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। করোনায় দেশব্যাপি লক ডাউন শুরু থেকে এলাকার অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী সরবরাহ করে আসছেন বলে জানিয়েছেন তিনি।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ধামইরহাটে প্রবাসী শিহাব উদ্দিনের উদ্যোগে ১২শ পরিবারে ঈদের পোশাক বিতরণ

শুক্র মে ৮ , ২০২০
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে প্রবাসী শিহাব উদ্দিনের উদ্যোগে নিজ গ্রামসহ জাহানপুর ইউনিয়নের ১২’শ পরিবারে ঈদের পোশাক বিতরণ করা হয়েছে। ৮ মে সকাল ১০ টায় জাহানপুর ইউনিয়নের সাহাপুর গ্রামে ওই গ্রামের বাসিন্দা বর্তমানে ব্রুনাই প্রবাসী আব্দুস সামাদের ছেলে শিহাব উদ্দিনের উদ্যোগে সামাজিক দুরত্ব জাহানপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ১২’শ পরিবারে ১টি […]