নিজ হাতে রান্না করে পুলিশকে ইফতার পাঠালেন নিপুণ

রাপ্র ডেস্ক: করোনা ভাইরাসের শুরু থেকে চিত্রনায়িকা নিপুণকে দেখা গেছে যথেষ্ঠ মানবিকতার পরিচয় দিতে। নিজের বিউটি সেলুনের কর্মীদের অগ্রিম বেতন দিয়ে ছুটি দিয়েছিলেন করোনার শুরুতেই। পরবর্তীতে অসচ্ছলদের জন্য এফডিসিতে সাহায্যও পাঠিয়েছেন। এছাড়া নিয়মিত সেখানকার মানুষদের ইফতার সামগ্রী দিচ্ছেন।

এবার এই চিত্রনায়িকা শতাধিক পুলিশের জন্য নিজ হাতে রান্না তৈরি করে পাঠালেন বিমান বন্দর থানায়! নিজ হাতে রান্না করে সোমবার রাজধানীর বিমানবন্দর থানার ১১৫ জন পুলিশকে ইফতার পাঠিয়েছেন নিপুণ।

বিষয়টি নিয়ে নিপুণ জানান, করোনাযুদ্ধের অন্যতম যোদ্ধা বাংলাদেশ পুলিশের বিমানবন্দর থানার ১১৫ জন পুলিশের জন্য নিজ হাতে আমি ও আমার মা রান্না করে ইফতার পাঠিয়েছি।

নিপুণ জানান, তিনি প্রতিদিনই বনানী- গুলশানের প্রতিটি চেক পোস্টে পালাক্রমে ইফতারি পাঠাচ্ছেন। পাশাপাশি সাধারণ সুবিধাবঞ্চিত মানুষের জন্য প্রতিদিন ইফতার দিয়ে যাচ্ছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

৯০ লাখ ২৬ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে আওয়ামী লীগ

বৃহস্পতি মে ৭ , ২০২০
রাপ্র ডেস্ক: করোনা ভাইরাসের সংকটে মানুষ কর্মহীন পড়া দিনমজুর, নিম্ন আয়ের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। ইতিমধ্যে দলীয় ভাবে আওয়ামী লীগের পক্ষে সারা দেশে ৯০ লাখ ২৬ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা এবং ৮ কোটি ৬২ লাখ টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৭ মে) এক ভিডিও […]