নাটোর পুলিশ সদস্যদের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে জিংক ট্যাবলেট প্রদান

নাটোর প্রতিনিধি: রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে নাটোর জেলা পুলিশের এগারশ’ সদস্যের মাঝে জিংক ট্যাবলেট বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে পুলিশ লাইন্স ময়দানে এসব সামগ্রী হস্তান্তর করেন এসপি লিটন কুমার সাহা।

এ সময় এসপি বলেন, পুলিশের সকল সদস্যকে জনসাধারণের বন্ধু হিসেবে তাদের বিপদে পাশে থাকতে হবে। মানুষের জন্যে কাজ করতে হলে সুস্থ্য থাকতে হবে। এ জন্যে পুষ্টিকর খাদ্য গ্রহনের পাশাপাশি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাপ্লিমেন্ট গ্রহন সহায়ক ভূমিকা পালন করবে।

৩০টি জিংক ট্যাবলেটের কৌটা ছাড়াও পুলিশ সদস্যদের হাতে নিজেদের উৎপাদিত হ্যান্ড স্যানিটাইজার ও গ্লোভস তুলে দেওয়া হয়। এরআগে তাদের মাঝে পিপি, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লোভস্ ছাড়াও মাল্টি ভিটামিন ক্যাপসুল ও ভিটামিন ডি প্রদান করা হয়।

এসপি লিটন কুমার সাহা বলেন, জনসমাগমপূর্ণ এলাকাতে পুলিশকে নিয়মিত কাজ করতে হয় বিধায় করোনা সংক্রমণ পরিস্থিতিতে তাদের সুরক্ষা জরুরী। তাই পুলিশের সুরক্ষায় জেলা পুলিশ সবসময় তৎপর।

অনুষ্ঠানে উপস্থিত এএসপি আকরামুল হোসেন জানান, নাটোর জেলা পুলিশের কোন সদস্য এখনো পর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত হননি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ১২

রবি মে ১০ , ২০২০
নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ১২ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস জানান, শনিবার সন্ধ্যা থেকে রবিবার ভের রাত পর্যন্ত রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানায় ২ জন, মতিহার থানায় ৮ […]