ধামইরহাটে সীমান্তে বিজিবি কর্তৃক ত্রাণ সামগ্রী বিতরণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে ১৪ বিজিবি’র উদ্যোগে সীমান্তবর্তী বিওপিসমূহের দায়িত্বপূর্ণ এলাকার মোট ৫৭৬ জন অসহায়, গরীব, বিধবা, অতিবয়স্ক, প্রতিবন্ধী ও হতদরিদ্র পরিবারের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ হতে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় সামাজিক দুরত্ব বজায় রেখে ধামইরহাট সীমান্তের কালুপাড়া, চকচন্ডি, খঞ্জনপুর ও শীতলমাঠ বিওপির আওতাভুক্ত ৫৭৬ পরিবারের প্রত্যেক পরিবারের মাঝে ৬ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, আধাকেজি সয়াবিন তৈল, ২৫০ গ্রাম সুজি, ১ প্যাকেট বিস্কুট ও আধাকেজি লবন বিতরণ করেন পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল এস এম নাদিম আরেফিন সুমন, পিএসসি, জি। এ সময় ১৪ বিজিবি’র উপ অধিনায়ক মেজর এ এস এম রবিউল হাসান ও কোম্পানী কমান্ডারগণ উপস্থিত ছিলেন।
পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল এস এম নাদিম আরেফিন সুমন, পিএসসি, জি জানান, বিজিবি সীমান্তের অতন্দ্র প্রহরী, সীমান্তরক্ষায় আমরা কাজ করে যাচ্ছি, বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি খাদ্য সংকটে পড়া সীমান্তবর্তী অসহায়দের ত্রাণ সামগ্রী বিতরণ করছি, ভবিষ্যতেও এ ধরনের ত্রাণ সহায়তা প্রদান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

নওগাঁর নিয়ামতপুরে একদিনেই ৮ জনের দেহে করোনার অস্তিত্ব!

বুধ মে ৬ , ২০২০
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে এই প্রথম ৮ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত পাওয়া গেছে। আক্রান্তের মধ্যে ৩ জন মহিলা এবং ৫ জন পুরুষ। উপজেলায় এই প্রথম করোনা আক্রান্ত ৮ জন। আক্রান্ত রোগীদের মধ্যে ৫জন ঢাকার আশুলিয়া গার্মেন্টস ফেরত এবং ৩ জন নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী। জানা […]