ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চাঁদাবাজি বন্ধের ঘোষণা হাইওয়ে পুলিশের

পরিবহন সংগঠনের নামে উঠানো চাঁদা ও পুলিশি টহলের নামে চাঁদাবাজি অভিযোগ ওঠায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চাঁদাবাজি বন্ধের ঘোষণা দিয়েছে হাইওয়ে পুলিশ এলেঙ্গা হাইওয়ে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুন) সকালে মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা বাসস্ট্যান্ডে পণ্য ও যাত্রীবাহী পরিবহনের চালকদের সাথে কথা বলে মহাসড়কে চাঁদাবাজি বন্ধের ঘোষণা দেন মধুপুর (এলেঙ্গা) হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন।

এ সময় তিনি বলেন, টাঙ্গাইলে পরিবহন সংগঠনসহ বিভিন্ন সংগঠন ও পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ ওঠায় মহাসড়ককে চাঁদাবাজি মুক্ত ঘোষণা করা হয়েছে। করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন স্বাভাবিক যান চলাচল বন্ধ থাকার পর সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে এ মাসে মহাসড়কে গণপরিবহন চালু হয়েছে। পরিবহন খাতে চাঁদবাজি বন্ধে কঠোর নির্দেশনা দিয়েছে সরকার। এতে মহাসড়কে চাঁদাবাজি বন্ধে হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশ সমন্বিতভাবে অভিযান চালাবে। তিনি আরো বলেন, কোনো ব্যক্তি, পরিবহন সংগঠন, সমিতি, সংস্থা বা পুলিশ সদস্যের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

(কালিহাতী সংবাদদাতা, ঘাটাইল টাইমস)/-

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

বাসাইলে পর্নোগ্রাফি আইনে যুবক গ্রেফতার

শনি জুন ১৩ , ২০২০
নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের বাসাইলে পর্নোগ্রাফি আইনে রাসেল মিয়া (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১২। শনিবার (১৩ জুন) সকালে উপজেলার হাবলা ইউনিয়নের টেংগুরিয়াপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাসেল মিয়া ওই গ্রামের আবুল কাশেমের ছেলে। টাঙ্গাইলের র‌্যাব-১২ ও সিপিসি-৩-এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত বলেন, ‘ময়মনসিংহের ফুলবাড়ীয়া […]