টাঙ্গাইলের ঘাটাইলে বন্যা দুর্গতদের পাশে সেনাবাহিনী

নিজেস্ব  প্রতিনিধি:
ঈদুল আযহা উপলক্ষে টাঙ্গাইলের ঘাটাইলে সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদের নির্দেশনায় আর্মি মেডিকেল কোর সেন্টার এন্ড স্কুল এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ দরিদ্র প্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার  দিনব্যাপী ঘাটাইল উপজেলার  বিভিন্ন গ্রামের তিন শতাধিক দরিদ্র অসহায় মানুষের মাঝে এসব উপহার সামগ্রী ও মাস্ক বিতরন করা হয়।
এসময় আর্মি মেডিকেল কোর সেন্টার এন্ড স্কুল এর কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল্লাহ আল হারুন, প্রধান প্রশিক্ষক লেফটেন্যান্ট কর্নেল শেখ মোহাম্মদ মামুনুর রশিদ, লেফটেন্যান্ট কর্নেল মনোয়রা আক্তার, মেজর মোঃ আল আমিন ভূঞা, মেজর রিদওয়ান হাসানসহ অন্যান্য সেনা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঘাটাইল টাইমস প্রতিবেদক)/=

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ঘাটাইল পৌরসভার ৬নং ওয়ার্ডবাসীকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা !

বৃহস্পতি জুলাই ৩০ , ২০২০
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার,৬নং ওয়ার্ডবাসীকে  আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন, ঘাটাইল পশ্চিম পাড়া গ্রামের কৃতিসন্তান  বিশিষ্ট ব্যবসায়ী  তরুন সমাজসেবক মো.গোলাম মোস্তফা। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। […]