জয়পুরহাটে একদিনে ১১জনের করোনা শনাক্ত, জেলায় মোট ১৯

রাপ্র ডেস্ক : জয়পুরহাটে একদিনে হাসপাতালের নৈশ প্রহরীসহ আবারও ১১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৯ জনে। আক্রান্তদের মধ্যে একজন কালাই উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সের নৈশ প্রহরী থাকায় ওই  স্বাস্থ্য কমপ্লেক্সকে লকডাউন করা হয়েছে।

জয়পুরহাটের সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, সোমবার রাত ১১টার দিকে ঢাকা থেকে ১শ ৮৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে, এর মধ্যে ১১ জনের করোনা পজিটিভ এসেছে এবং ১শ ৭৪ জনের নেগেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে কালাই উপজেলার ৯জন ও ক্ষেতলাল উপজেলার ২জন ।

এদিকে গত বৃহস্পতিবার (১৬ এপ্রিল) এ জেলায় প্রথম ২জন করোনা রোগী শনাক্তের পরপরই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়। একদিন আগেও জেলায় করোনা রোগীর সংখ্যা ছিল ৮ জনে। মাত্র একদিনে ১১জন করোনা শনাক্ত হওয়ায় এখন জেলায় রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়ে ১৯ জনে। সবাইকেই আইসোলেশনে রাখা হয়েছে। তবে ছোট্ট এ জেলায় প্রতিদিনই করোনা রোগী বেড়ে যাওয়া মানুষের মাঝে চরম আতঙ্ক কাজ করছে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

সাগরে ভাসছে রোহিঙ্গারা, যুক্তরাজ্য-বাংলাদেশের পাল্টাপাল্টি অনুরোধ

বুধ এপ্রিল ২৯ , ২০২০
রাপ্র ডেস্ক: কয়েকদিন ধরে বঙ্গোপসাগরে দুটি ট্রলারে ভাসছে কয়েকশ রোহিঙ্গা। তাদেরকে আশ্রয় দিতে বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানিয়েছে জাতিসংঘ এবং মানবাধিকার সংস্থা হিউম্যান রাইটস ওয়াচ-এইচআরডব্লিউ। একই আহ্বান জানিয়েছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র মন্ত্রণালয়ের দক্ষিণ এশিয়া ও কমনওয়েলথ বিষয়ক প্রতিমন্ত্রী লর্ড আহমেদ। তবে সেই আহ্বান নাকোচ করে দিয়ে পাল্টা আহবান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ […]