জুয়া খেলার অপরাধে গাধাকে গ্রেপ্তার করল পুলিশ

জুয়া খেলার অপরাধে একটি গাধাকে গ্রেপ্তার করেছে পুলিশ। অবিশ্বাস্য হলেও পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে এমন একটি ঘটনা ঘটেছে। তিন অভিযুক্তের সঙ্গে তাকেও থানায় আটকে রেখেছে দেশটির পুলিশ।

ঘটনা প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় হাসির রোল উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, অন্তত তিন অভিযুক্তের সঙ্গে গাধাটিকে আটকে রাখা হয়েছে। সেই সঙ্গে দেখা যাচ্ছে উদ্ধার হওয়া অর্থ এবং ইংরেজি ও উর্দুতে লেখা একটি অভিযোগপত্র।

পাঞ্জাবের রহিম ইয়ান খান শহরের পুলিশ জানিয়েছে, গাধাদের রেস করে জুয়া খেলছিল কয়েকজন। ঐ ঘটনায় আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে লক্ষাধিক টাকাও উদ্ধার করা হয়েছে।

সংশ্লিষ্ট থানার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, গাধাটিকে গ্রেপ্তার করা হয়েছে। কারণ বাকিদের সঙ্গে গাধাটির নামও এফআইআর এ ছিল। তাই সেটিকে আপাতত থানার বাইরে বেঁধে রাখা হয়েছে।

ঘাটাইল টাইমস/এ,ল

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

মমর প্রশ্ন এবং ভক্তের উত্তর

বুধ জুন ১০ , ২০২০
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গুনী অভিনেত্রী জাকিয়া বারী মম বিগত বেশ কয়েকবছর যাবত ধরেই ভালো ভালো গল্পের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে আসছেন। গৎবাঁধা গল্পের নাটকে তাই আর দেখা মিলেনা মম’র। অভিনয় জীবনের একযুগেরও বেশি সময় ধরে বহুমাত্রিক চরিত্রে অভিনয় করার পরও মম’র নিজের মনে আরো অনেক ভিন্ন ধরনের চরিত্রে কাজ করার […]