ঘাটাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরূজ্জামান করোনায় আক্রান্ত

ঘাটাইল টাইমস  প্রতিনিধিঃ
টাঙ্গাইলেল ঘাটাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের ঘাটাইল সংবাদদাতা নূরূজ্জামান মিঞা ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইফুর রহমান খান বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরুজ্জামান জানান, তার স্ত্রী আকলিমা খাতুন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স হিসাবে কর্মরত। তিনি হাসপাতালের করোনা ইউনিটে দায়িত্বে থাকা অবস্থায় করোনা রোগীকে সেবা দিতে গিয়ে তার করোনা উপস্বর্গ দেখা দেয়। পরে গত ১৫ আগষ্ট শনিবার স্বামী স্ত্রী দুজনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করলে আজ ১৭ আগষ্ট নমুনা পরীক্ষার ফলাফল করোনা পজেটিভ আসে। বর্তমানে তারা দুজনেই বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ১৫ আগষ্ট শনিবার করোনা পরীক্ষার জন্য ২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষায় ১০ জনের ফলাফল পজেটিভ আসে।

(ঘাটাইল টাইমস  প্রতিনিধি)/=

 

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

 ঘাটাইলে জাতীয় পার্টি থেকে আওয়ামীলীগে যোগদান !

বুধ আগস্ট ১৯ , ২০২০
আল-আমীন ঘাটাইল টাইমস প্রতিনিধিঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের (১৫ আগস্ট)৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে জাতীয় পার্টি থেকে আওয়ামীলীগ যোগ দান করেছেন সপরিবারে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নে ছামনা গ্রামের কৃতি সন্তান মোঃ আলমাস আল মামুন সরকার,পিতা মোহাম্মদ আলী।তিনি বলেন,ঘাটাইলের সাড়ে চারলক্ষ জনগনের নয়নের মনি সাবেক দুই দুই […]