ঘাটাইল পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন পৌর মেয়র শহীদুজ্জামান খান !

প্রতিদিন ডেস্ক: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে টাঙ্গাইলের ঘাটাইল  পৌরবাসীসহ ও দেশ বিদেশের সকল শুভাকাঙ্খীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক,সরকারী জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক জিএস ও  ভিপি, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও  ঘাটাইল পৌরসভার মেয়র শহীদুজ্জামান খান ভিপি শহীদ ।

ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, কুরবানীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। এ ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মুসলমানদের নিকট ঈদুল আয্হা আনন্দের দিন। এ ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে।

পবিত্র ঈদুল আযহা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি এবং সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে।’

তিনি আরো বলেন, যেহেতু করোন সংকটের সময় ঈদুল আযহা আমাদের মাঝে এসেছে। আমরা যেনো সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করি।

আগামী শনিবার পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে সংরক্ষনের জন্য পৌরবসীকে বিনিত অনুরোধ করেছে। এবং নির্দিষ্ট কোন স্থানে সকলে স্বাস্থ্য বিধি মেনে কোরবানির পশু জবাই করার আহবান জানান।

(প্রতিনিধি ডেক্স ঘাটাইল টাইমস)

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।