ঘাটাইলে রাস্তার কাজের উদ্বোধন করলেন এমপি আতাউর রহমান খান !

ঘাটাইল টাইমস প্রতিবেদক:

টাঙ্গাইলের ঘাটাইলে ১১ কোটি ৮৩ লাখ ৫৩ হাজার ৩শ’ ৮৩টাকা ব্যায়ে পোড়াবাড়ি-আঙ্গারখোলা-গারোবাজার ১৯.৮৪২ কি.মি. রাস্তার পুননির্মাণ কাজের উদ্বোধন করলেন স্থানীয় এমপি ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান। তিনি শনিবার (২ জানুয়ারী) দুপুরে পোড়াবাড়ি নামক স্থানে এ কাজের উদ্বোধন করেন। টাঙ্গাইল স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নাধীন আরটিআইপি-২ প্রকল্পে টাঙ্গাইলের মেসার্স সেলিম এন্ড ব্রাদার্স এবং মেসার্স নাবিলা এন্টারপ্রাইজ (JV) নামে ঠিকাদারী প্রতিষ্ঠান এ কাজটি করবেন বলে নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি আমানুর রহমান খান রানা, টাঙ্গাইল নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) রফিকুল ইসলাম, ইউএনও অঞ্জন কুমার সরকার, উপজেলা ইঞ্জিনিয়ার ওয়ালিয়ার রহমান, সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম (RTIP-II), উপসহকারী প্রকৌশলী এস.এম.শাহদত হোসাইন, মো. আশরাফ হোসেন প্রমুখ।

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ঘাটাইল পৌরসভা নির্বাচনে কাউন্সিলর হিসেবে ৯নংওয়ার্ডবাসী দেখতে চায় মিল্টনকে !

সোম ফেব্রু. ১৫ , ২০২১
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার ৯নং ওয়ার্ডে যিনি জনকল্যানে সব সময় কাজ করে যাচ্ছেন তিনি হলেন ঘাটাইল পশ্চিম পাড়া শ্যামলী এলাকার তরুন সমাজসেবক, জনদরদী,  দল ও কর্মী এবং জনবান্ধব নেতা  মো.মিল্টন হোসেন  । ৯নং ওয়ার্ডবাসী মনে প্রাণে মিল্টনকে ভালবাসেন, কারণ তিনি সব সময় অবিচল অন্যায়ের বিরুদ্ধে, সত্য ও ন্যায়ের […]