ঘাটাইলের আনেহলা ইউনিয়নে নূরুল ইসলাম তালুকদারে উদ্যোগে গণভোজ !

 ঘাটাইল টাইমস প্রতিনিধি:
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের কৃতি সন্তান ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক মো.নূরুল ইসলাম তালুকদাদের উদ্যোগে জাতীয় শোক দিবস ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) দিনব্যাপী আনেহলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মো. নূরুল ইসলামের নেত্রীত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় নূরুল ইসলাম তালুকদার বলেন, ১৯৭৫-এর এই কালো দিনটিতেই মুক্তিযুদ্ধের পরাজিত শত্রুদের প্ররোচনায় মানবতার দুশমনেরা বঙ্গবন্ধু ও তাঁর সপরিবারকে নৃশংসভাবে হত্যা করে। সেদিন আল্লাহ’র অসীম কৃপায় দেশে না থাকায় প্রাণে বেঁচে যান বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা এবং কনিষ্ঠ কন্যা শেখ রেহানা। সে সময় স্বামী ড. ওয়াজেদ মিয়ার সঙ্গে জার্মানিতে সন্তানসহ অবস্থান করছিলেন শেখ হাসিনা। শেখ রেহানাও ছিলেন বড় বোনের সঙ্গে।জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি মানুষের কল্যাণে। শোক দিবসে আমার ব্যক্তিগত পক্ষ থেকে গণভোজ ও দোয়ার আয়োজন করেছি।

এসময় শোক দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল রউফ শামীম, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি মেম্বার মোশারফ হোসেন জুরান,শহীদ সালাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য তোফায়েল আহম্মেদ, আওয়ামীলীগের প্রধান কর্মী মো.এলিন মন্ডল, বিশিষ্ট সমাজসেবক হালিম তালুকদার,মো.আফজাল হোসেন তালুকদার,মো.আজিজ মিয়া,কামরুল ইসলাম,আসাদ মন্ডল,আরাফাত,লিটন,চঞ্জল চৌধুরী সহ ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এর বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে নূরুল ইসলাম তালুকদার নিজে উপস্থিত থেকে বিভিন্ন স্পটে ইউনিয়নের গরীব অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন।

(ঘাটাইল টাইমস  প্রতিনিধি)/=

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

শোক দিবস উপলক্ষে চেয়ারম্যান মামুনের বিভিন্ন ওয়ার্ডে খাবার বিতরণ !

রবি আগস্ট ১৬ , ২০২০
আল আমিন, টাইমস প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের চেয়ারম্যান সুযোগ্য আবুল কালাম আজাদ মামুন ইউনিয়নের ১০টি স্পট পরিদর্শন করেন রান্না করা খাবার বিতরণ করেন। শনিবার (১৫ আগষ্ট) দিনব্যাপী তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে […]