ঘাটাইলে দাদিকে দা দিয়ে কুপিয়ে হত্যা করলো নাতি

টাঙ্গাইলের ঘাটাইলে দা দিয়ে কুপিয়ে আছিরন (৭৫) নামে এক বৃদ্ধাকে খুন করার অভিযোগ উঠেছে তার ছেলের ঘরের নাতি আবুল হোসেনের বিরুদ্ধে। আজ বৃহস্পতিবার (২৫ জুন) বিকেল ৩ টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামে এ ঘটনা ঘটে।

পরিবারের দাবি আবুল হোসেন (৩২) পাগল।

বৃদ্ধার ছেলে আব্দুর রমমান জানান, আমরা তিন ভাই। আমেেদর মা আলাদা বাড়িতে থাকতেন। আবুল হোসেন আমার বড় ভাই আব্দুল মজিদের ছেলে। দীর্ঘদিন ধরে তার মাথায় সমস্যা।

বিকেলবেলা মা রান্না করতেছিল। ওই সময় আবুল হোসেন গিয়ে মাকে দা দিয়ে কোপায়। মায়ের চিৎকারে আমার স্ত্রী এগিয়ে আসে এবং তার ডাকাডাকিতে আশেপাশের মানুষ এগিয়ে এসে ভাতিজাকে আটক করেন। ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার বলেন, ঘটনাস্থলে গিয়ে মানুষের সাথে কথা বলে যতদূর জানতে পারলাম ছেলেটা মাদকাসক্ত। চারটি বিয়ে করেছিল, সব বউ তাকে ছেড়ে চলে গেছে।

ধলাপাড়া পুলিশ ফাঁরির আইসি মো.হেলাল উদ্দিন বলেন, তরকারি কাটার দা দিয়ে নাতি তার দাদীকে মাথায় দু’টি কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক আবুল হোসেনকে আটক করা হয়েছে। সে মানুসিক ভারসাম্যহীন।

লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইল টাইসম)/-

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ঘাটাইলে আরও একজন করোনা পজিটিভ

শুক্র জুন ২৬ , ২০২০
টাঙ্গাইলের ঘাটাইলে নতুন করে আরও একজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুল রহমান খান আজ শুক্রবার (২৬ জুন) ঘাটাইল ডট কমকে বিষয়টি নিশ্চিত করেছেন। ডাঃ সাইফুল রহমান খান জানান, নতুন করে করোনা পজিটিভ হওয়া ওই ব্যক্তির নাম নজরুল ইসলাম (৪৫)। তার বাড়ী উপজেলার […]