ঘাটাইলে জাতীয় পার্টি থেকে আওয়ামীলীগে যোগদান !

আল-আমীন ঘাটাইল টাইমস প্রতিনিধিঃ
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের (১৫ আগস্ট)৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে জাতীয় পার্টি থেকে আওয়ামীলীগ যোগ দান করেছেন সপরিবারে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নে ছামনা গ্রামের কৃতি সন্তান মোঃ আলমাস আল মামুন সরকার,পিতা মোহাম্মদ আলী।তিনি বলেন,ঘাটাইলের সাড়ে চারলক্ষ জনগনের নয়নের মনি সাবেক দুই দুই বারের সংসদ সদস্য আলহাজ্ব আমানুর রহমান খান রানা।আমানুর রহমান খান রানার কাছে শুনি আমি বঙ্গবন্ধুর জীবন কাহিনী, আওয়ামীলীগের জয় ধ্বনির কথায় আমি মুগ্ধ হয়েছি,তিনি গরিবের নেতা,অসহায়,গরিবের, বিপদের কথা শুনে তিনি সব সময় আমাদের পাশে থাকেন,এমন নেতার সংস্পর্শে গিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করার অনুপ্রানিত হয়ে আমি ধন্য। আজ আমার এই আওয়ীলীগ পরিবারে যোগদান শুধু তারই জন্য এবংসহযোগিতায় আমার ইউনিয়নে চেয়ারম্যান জনাব আবুল কালাম আজাদ মামুন ও উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক,মোঃসুমন খান বাবু, ছামনা গ্রামের মেম্বার মোঃ শফিকুল ইসলাম শফি।
১৫ আগস্ট যোগদান কালে উপস্থিত ছিলেন, চেয়ারম্যান জনাব আবুল কালাম আজাদ মামুন,৭নং দিগড় ইউনিয়ন পরিষদ,মোঃ শফিকুল ইসলাম শফি,ইউপি সদস্য,৯নং ওয়ার্ড।মোঃ আব্দুল লতিফ,সভাপতি ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ।মোঃ ফারুক হোসেন,সাধারন সম্পাদক,দিগড় ইউনিয়ন ছাত্রলীগ।মোঃ ফরহাদ হোসেন,৯নং ওয়ার্ড আওয়ামীলীগ ও আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ প্রমুখ।
 (ঘাটাইল টাইমস প্রতিনিধি)/=

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ঘাটাইলে গুডনেইবারসের উদ্যোগে গিফট ক্যাম্পেইন অনুষ্ঠিত

বৃহস্পতি আগস্ট ২০ , ২০২০
  রকিবুল হাসান,ঘাটাইল টাইমস প্রতিনিধি: বেসরকারী আর্ন্তজাতিক সাহায্যকারী উন্নয়নমুলক সংস্থা গুড নেইবারস্ বাংলাদেশ ঘাটাইল সিডিপির উদ্যোগে শারীরিক দুরত্ব বজায় রেখে ১২৫১ জন উপকার ভোগী শিশু পরিবারকে নিয়ে গিফট ক্যাম্পেইন ২০২০ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুুপুর ১২টায় গুডনেইবারস ঘাটাইল সিডিপির অফিস প্রাঙ্গণে এ গিফট ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। গুডনেইবারস ঘাটাইল সিডিপির ম্যানেজার মো.জাহাঙ্গীর […]