ঘাটাইলে করোনা ভাইরাস থেকে পরিত্রাণ কামনায় জাকেরপার্টির দোয়া ও মিলাদ মাহফিল

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:
বিশ্বব্যাপী ক্রমবর্ধমান করোনা ভাইরাসসহ যাবতীয় মহামারি ও দুর্যোগ থেকে পরিত্রাণে আল্লাহর রহমত কামনায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের মাইধারচালা গ্রামে দোয়া, মিলাদ মাহফিল, বিশেষ মুনাজাত ও তবারক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ জুন) বাদ আছর মাইধারচালা   জাকের পার্টির উদ্যোগে মাইধারচালা স্কুল মাঠে এ দোয়া,মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ৭ নং দিগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন এসময় তিনি বলেন,করোনা ভাইরাসের মতো প্রাণঘাতী রোগ আজ সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। এই রোগ থেকে বাঁচতে আমাদেরকে বেশি বেশি আল্লাহর দরবারে মাগফিরাত কামনা করতে হবে। আল্লাহ পাকের বিশেষ মেহেরবানি ও অনুগ্রহ ছাড়া আমাদের ওপর নেমে আসা এ প্রাদুর্ভাব থেকে পরিত্রাণ মিলবে না। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,৮নং ওয়ার্ডেওর ইউপি মেম্বার মো.নুরুল সিকদার,আটো শ্রমিক ইউনিয়ন মাইধারচালা শাখার সভাপতি মো.নুরুল ইসলাম বিএসসি, বাজার সমিতির সভাপতি মো.গিয়াস উদ্দিন,প্রকৌশলী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো.আল আমিন, দিগড় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.ফারুক হোসেন,সমাজসেবক কারী মো.জুলহাস উদ্দিন, ৫নং দিগড় ইউনিয়ন আওয়ামীলীগের নেতা মো.আব্দুল লতিফসহ ইউনিয়ন জাকের পার্টির নেতৃবৃন্দরা। মিলাদ শেষে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসসহ যাবতীয় মহামারি থেকে মুক্তি কামনায় মুনাজাত পরিচালনা করেন ক্বারী আজাহার । পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

(মো.রকিবুল হাসান/ ঘাটাইল টাইমস  প্রতিনিধি)

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ঘাটাইলের বংশাই নদীতে দুই যুবক নিখোঁজ; একজনের লাশ উদ্ধার

রবি জুন ৭ , ২০২০
 ঘাটাইল টাইমস প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে বংশাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া দুই যুবকের মধ্যে আব্দুল্লাহ (২৫) নামের একজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। রবিবার (০৭ জুন) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার মানিকপুর আঙ্গারখোলা এলাকায় ব্রিজ সংলগ্ন বংশাই নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ অপরজনকে উদ্ধারে […]