ঘাটাইলে আরও ২ জন করোনা আক্রান্ত !

এবিএম আতিকুর রহমান, সিনিয়র স্টাফ রিপাের্টার::

টাঙ্গাইলের ঘাটাইলে নতুন করে আরও দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়াল ২৪ জনে। বিষয়টি  আজ সোমবার (২৯ জুন) নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডাঃ মো: মমিনুল হাসান হিমেল।মেডিকেল অফিসার ডাঃ মো: মমিনুল হাসান হিমেল জানান, নতুন করে করোনা ভাইরাস পজিটিভ হওয়া ওই দুই ব্যক্তির একজনের নাম মশিউর হক (৪৪)। তার বাড়ী ঘাটাইল পৌরসভার রতনপুর এলাকায়। তিনি ঢাকায় চাকুরীকালীন সময়ে করোনা উপসর্গ নিয়ে ঘাটাইলে নিজ বাড়ী রতনপুর অবস্হান করছিলেন।  গত ২০ জুন তিনি ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে আজ ফলাফল দেখে বুঝা যায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন করে করোনা ভাইরাস পজিটিভ হওয়া অপর  আরেক জনের নাম নুর রহমান (৫৫)। তার বাড়ী ঘাটাইল ইউনিয়নের কান্দুলিয়া গ্রামে এবং তিনি পৌরসভার খরাবর এলাকায় বসবাস করেন। তিনি ঢাকায় চাকুরীকালীন সময়ে করোনা উপসর্গ নিয়ে ঘাটাইলে নিজ বাড়ীতে এসেছেন। গত ২০ জুন তিনি ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে আজ ফলাফল আসে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
তিনি ঘাটাইল টাইমসকে  আরও জানান,নতুন করে করোনা ভাইরাস পজিটিভ হওয়া দুজনেই ঢাকা গাজীপুর এলাকায় থেকে করোনা আক্রান্ত নিজ গ্রামে এসেছেন। এই দুজন নিয়ে ঘাটাইলে করোনা পজিটিভ হলেন ২৪ জন বলে তিনি জানান। বর্তমানে তারা নিজ বাড়ীতে আইসোলেশনে আছেন। তাদের শারীরিক অবস্থা ভালো বলে সর্বশেষ জানা গেছে।

 

(এবিএম আতিকুর রহমান, সিনিয়র স্টাফ রিপাের্টার ঘাটাইল টাইমস)/=

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ঘাটাইলে নতুন একজন সহ করোনা পজিটিভ বেড়ে ২৫ !

মঙ্গল জুন ৩০ , ২০২০
টাঙ্গাইলের ঘাটাইলে নতুন করে আরও একজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। বিষয়টি  মঙ্গলবার (৩০ জুন) সকালে নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান খান।তিনি বলেন, ঘাটাইল উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নের উত্তর খিলগাতি এলাকার একজন নতুন করে করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তিনি ওয়ালটন কোম্পানিতে চাকরি করতেন। গত ২২ […]