ঘাটাইলে আরও একজন করোনা পজিটিভ

টাঙ্গাইলের ঘাটাইলে নতুন করে আরও একজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুল রহমান খান আজ শুক্রবার (২৬ জুন) ঘাটাইল ডট কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ডাঃ সাইফুল রহমান খান জানান, নতুন করে করোনা পজিটিভ হওয়া ওই ব্যক্তির নাম নজরুল ইসলাম (৪৫)। তার বাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভবনদত্ত গ্রামে। তিনি ময়মনসিংহ জেলার ভালুকা এলাকায় গার্মেন্টসে চাকুরি করতেন বলে তিনি জানান।

তিনি  আরও জানান, ভালুকায় চাকুরিকালীন সময়ে করোনার উপসর্গ দেখা দিলে তিনি সেখানে করোনা পরীক্ষা করেন। সেখান থেকে ফলাফল নেগেটিভ জানানো হয়। পরে তার শারীরিক অবস্থার উন্নতি না হলে তিনি কালিহাতী উপজেলায় এক ডাক্তারের শরণাপন্ন হন। ডাক্তার তাকে আবারও করোনা পরীক্ষা করতে পরামর্শ দেন। অবশেষে গত ১৭ই জুন তিনি ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে পুনরায় নমুনা প্রদান করেন। আজকে প্রাপ্ত ফলাফলে জানানো হয়, নজরুল ইসলাম করোনা পজিটিভ।

বর্তমানে তিনি তার নিজ বাড়ীতে আইসোলেশনে আছেন। তার শারীরিক অবস্থা আগের থেকে ভালো বলে সর্বশেষ জানা গেছে।

এই নিয়ে ঘাটাইলে মোট ২২ জন করোনা পজিটিভ হয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে উপজেলায় মারা গিয়েছেন দুইজন।

(স্টাফ রিপোর্টার, ঘাটাইল টাইমস)/-

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ঘাটাইলে পাল যুগের খননকৃত সাগরদিঘী কী ধ্বংসের মুখে?

শুক্র জুন ২৬ , ২০২০
টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলা সদর থেকে প্রায় ৩০ কিলোমিটার পূর্বে, এক পাহাড়িয়া এলাকায় লোহানী নামক গ্রামে অবস্থিত, একটি ঐতিহাসিক দিঘীর নাম সাগরদিঘী। এই এলাকাটি মধুপুর ভাওয়াল গড়েরই একটি অংশ। পাল যুগের ইতিহাস বহনকারী এ দিঘীটির খুব কাছাকাছিই রয়েছে হিন্দু ধর্মের রাধাকৃষ্ণের তমালতলা, গুপ্ত বৃন্দাবন, লক্ষিন্দরের বাবা চাঁদ সওদাগরের বাড়ি এবং বেহুলা লক্ষিন্দরের […]