ঘাটাইলের দিগড় ইউনিয়নের ১২টি পুজামন্ডব পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন চেয়ারম্যান প্রার্থী জামাল !

  1. ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:
    বৃষ্টি ভেজা শরৎ আকাশ, শিউলি ফুলের গন্ধ। মা আসছেন আবার ঘরে, দরজা কেন বন্ধ! পুজো এলো তাইতো আবার বাজনা বাজায় ঢাকী। তাইতো মোরা দল বেধে পূজো দেখতে আসি। টাঙ্গাইলের ঘাটাইলে বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে সারা দেশের ন্যায় শুরু হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপুজা উৎসব ।
    টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৭নং দিগড় ইউনিয়নের সনাতন ধর্মীয়দের সবচেয়ে বড় দুর্গাপূজা উৎসবে, পূজা মন্ডপে ঘুরে ঘুরে সৌজন্যে সাক্ষাত করছেন আসন্ন ৭নং দিগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৭নং দিগড় ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক,টাঙ্গাইল জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন কদমতলী শাখার সভাপতি ও বিশিষ্ট্য তরুন সমাজসেবক মো.জামাল হোসেন। রবিবার সন্ধা ৬-থেকে রাত ১০ টা পর্যন্ত ইউনিয়নের ১২টি পূজা মন্ডপ গুলো ঘুরে ঘুরে পরিদর্শন, সনাতন ধর্মীয়দের সাথে সৌজন্য সাক্ষাত ও নগদ অর্থ বিতরণ প্রদানকরেন তিনি।
    পূজা মন্ডপ পরিদর্শনকালে চেয়ারম্যান প্রার্থী মো. জামাল হোসেন বলেন, ধর্ম যার যার উৎস সবার। সার্বজনীন দুর্গা পূজা সনাতন ধর্মীয়দের সবচেয়ে বড় উৎসব। প্রতি বছর এই উৎসবটি খুব ধুমধাম করে পালিত হয়েছে। তবে এবার করোনা প্রভাবের জন্য তেমন ঘটা করে পূজা পালিত হচ্ছেনা। করোনা কালেও আমার প্রিয় দিগড় ইউনিয়নবাসীরা স্বাস্থ্য বিধি মেনে পূজা উদযাপন করছেন।
    তিনি আরো বলেন, দল থেকে তাকে মনোনয়ন দিলে তিনি বাল্য বিবাহ, মাদক, ইভটিজিং, নারী নির্যাতন রোধ করবেন। এ ইউনিয়নকে শিক্ষাবান্ধব আলোকিত ও সুন্দর জনবান্ধব ইউনিয়ন বাস্তবায়ন করবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন। এ নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিলে আমি জয়ী হবো গ্রামীণ জনপদের উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে পরিণত করতে সকলকে নিয়ে কাজ করবো। আশা করি দল আমাকে মূল্যায়ন করবে। নির্বাচনের প্রস্তুুতি হিসেবে ইউনিয়নের যুবলীগকে ঢেলে সাজিয়েছি। আমি দিগড় ইউনিয়নের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগকে আরো শক্তিশালী করে গড়ে তুলবো। আমি সর্বস্থরের দলীয় নেতাকর্মী তথা ইউনিয়নবাসির পাশে থাকার সুযোগ চাই।

এসময় উপস্থিত ছিলেন,দিগড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.আতিকু রহমান আলমঙ্গীর,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান জনি, সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন, সহ-সভাপতি শরীফুল ইসলাম। ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি খলিলুর রহমান সেন্টু, সাধারণ সম্পাদক মোঃ গফুর। দিগড় ইউনিয়ন পঞ্চগ্রাম হিন্দু সংগের সাধারণ সম্পাদক ভবেশ সাহাসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগের নেতৃবৃন্দরা ।

(ঘাটাইল  টা্ইমস  প্রতিনিধি)//

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ঘাটাইলের দিগড় ইউনিয়নের ছামনা দি সানরাইছ ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত !

রবি নভে. ১৫ , ২০২০
আল-আমীন।ঘাটাইল প্রতিনিধি। টাঙ্গাইল জেলা ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নে ছামনা গ্রামে  গত (৭ই নভেম্বর) শনিবার দিন দি সান রাইজ ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।  অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,দিগড় ইউনিয়নের  চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন,। অনুষ্ঠান উদ্বোধন করেন,অত্র ওয়ার্ড ছামনা গ্রামের ইউপি সদস্য মোঃ শফিকুল ইসলাম শফি, বিশেষ অতিথী হিসেবে […]