গোপালপুরে বৃক্ষ রোপন করলেন যুবলীগ নেতা হিমেলুর রহমান হিমেল

বিধান রায়,গোপালপুর সংবাদদাতা:
মুজিববর্ষ উপলক্ষে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে ২৫ জুন বৃহস্পতিবার গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের মোহনপুর পাবলিক উচ্চ বিদ্যালয়, মোহনপুর প্রাথমিক বিদ্যালয়,মোহনপুর কোরআন ও নুরানি মাদ্রাসা প্রাঙ্গণে ও ধুলটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সম্পাদক হিমেলুর রহমান হিমেলের নেতৃত্বে বৃক্ষ রোপন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন তুলা, সহকারী প্রধান শিক্ষক নেপাল চন্দ্র সরকার, মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়” ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফারুক আহমেদ মোহনপুর কোরআন ও নূরানী মাদ্রাসা” হাফেজ আল-আমীন এবং “ধূলটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শাহ আলী পিন্টু।
বৃক্ষ রোপনকালে যুবলীগ নেতা হিমেলুর রহমান হিমেল বলেন, দেশের যে কোন ক্লান্তিলগ্নে যুবলীগের ভুমিকা রয়েছে অপরিসীম। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নিদের্শে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ । এর ধারাবাগিকতায় কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে বৃক্ষ রোপন করা হয়।

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

এমপির অনুষ্ঠানে উপস্থিত থাকা পিয়ন করোনা পজিটিভ

শুক্র জুন ২৬ , ২০২০
একে বিজয়  সিনিয়ির স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের বাসাইলে বুধবার (২৪ জুন) উপজেলা কৃষি অফিস কৃষকদের সবজি  বীজ বিতরণের এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে স্থানীয় এমপি জোয়াহেরুল ইসলামও উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত, কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণে সহযোগিতা করেন উপজেলা কৃষি অফিসের পিয়ন দুলাল হোসেন। পরের দিন বৃহস্পতিবার (২৫ […]