এসএসসি পরীক্ষার ফলাফলে চমক সৃষ্টি করেছে ঘাটাইল ক্যান্টরমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ

নিজেস্ব প্রতিবেদক:

এসএসসি পরীক্ষার ফলাফলে জেলা ও উপজেলা পর্যায়ে শীর্ষ স্থান ধরে রেখে চমক সৃষ্টি করেছে টাঙ্গাইল জেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ঘাটাইল ক্যান্টরমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ।  সদ্য ঘোষিত ফলাফলে জেলায় অসাধারণ ফলাফল অর্জন করেছে ওই শিক্ষা প্রতিষ্ঠানটি।

(৩১ শে মে) সারাদেশে একযুগে এস এস সি’র ফলাফল ঘোষনা করা হয়। উক্ত ফলাফলে  এই  শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১১৯ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

২০২০ সালে অনুষ্টিতব্য এসএসসি পরীক্ষায় হতে ১৩৩ জন শিক্ষার্থী অংশ নেয়,  পরীক্ষায় অংশ নেয়া  শিক্ষার্থী মাঝে পাশের হার ১০০%, জিপিএ- ১১৯জন।

উল্লেখ্য, বিদ্যালয়টি প্রতিষ্ঠঠার পর থেকে জাতীয় পর্যায় থেকে শুরু করে জেলা, উপজেলায় একের পর এক পড়া-লেখা পাশাপাশি শিক্ষা, সাহিত্য-সাংস্কৃতিক, ক্রীড়া ও স্কাউটসসহ বিভিন্ন ক্যাটাগরীতে সাফল্য অর্জন করে চলেছে। ঘাটাইল ক্যান্টরমেন্ট পাবলিক স্কুল ও কলেজ অসাধারণ ফলাফল করার ব্যাপারে অধ্যক্ষ ইন্জি:জিএম.সরোয়ার পিজিএমএস কাছে অভিমত জানতে চাইলে তিনি বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীরা শুধু এস এস সি পরীক্ষার ফলাফল ছাড়াও সরকারি-বেসরকারি পরীক্ষায় জেলার শীর্ষ স্থান দখল করে থাকেন। এটা শুধুমাত্র শিক্ষকদের কঠোর পরিশ্রম, অভিভাবকের আন্তরিকতা, সর্বোপরি বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষার্থীদের প্রচেষ্ঠার ফল। বিদ্যালয়ের আজকের এ রেজাল্ট অবস্থানে উপজেলা পেরিয়ে জেলায় স্থান দখল করেছে। তিনি এ ফলাফলের জন্য মহান আল্লাহর দরবারে শোকরিয়া পাশাপাশি শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক মন্ডলীদেরকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ঘাটাইল পৌর মেয়রের মেয়ে সুমাইয়া এসএসসিতে জিপিএ ৫ পেয়েছে

রবি মে ৩১ , ২০২০
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: ঘাটাইল পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের য্গ্মু আহ্বায়ক শহীদুজ্জামান খান ভিপি শহীদের একমাত্র কণ্যা জান্নাতুল ফেরদৌস সুমাইয়া এবার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। সে যশোর বোর্ডের অধীনে যশোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়। সুমাইয়া সব বিষয়ে জিপিএ-৫ পেয়েছে। সে ভবিষ্যতে বিসিএস […]