ঋষিকে দেখতে হাসপাতালে কেন যেতে চাননি অমিতাভ!

রাপ্র ডেস্ক: ‘অমর আকবর অ্যান্থনি’ থেকে ‘১০২ নট আউট’, যদিও এই ফিল্মের আগে পরে তাদের বন্ধুত্বের সফরটা অনেক দীর্ঘ। নিজের প্রাণের বন্ধু ঋষি কাপুরকে হারিয়ে আবেগপ্রবণ অমিতাভ। এক মন ছুঁয়ে নেওয়া সোশ্যাল মিডিয়া পোস্টে এদিন তিনি ঋষি কাপুর সম্পর্কে বহু অজানা কথা লিখেছেন।

স্মৃতিচারণায় ঋষির সঙ্গে প্রথম দেখা হওয়ার কথা লিখেছেন অমিতাভ। যখন ঋষিকে দেখে তার মনে হয়েছিল রাজ কাপুরের বংশের যেন সমস্ত গুণ ঋষির মধ্যে পরতে পরতে রয়েছে। এরপর অসেছে ঋষির অভিনয় প্রসঙ্গ।

অমিতাভ লিখছেন, বলিউডে একমাত্র ঋষি কাপুরই ছিলেন যিনি গানে ‘ লিপ’ দেওয়ার কাজটি নিখুঁতভাবে করতেন। উল্লেখ্য, ঋষিপুত্র রণবীরও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে ঋষি কাপুর ছেলে রণবীরকে টিপস বলতে একটি জিনিসই শিখিয়েছিলেন , তা হল কীভাবে সঠিক পদ্ধতিতে গানে লিপ দিতে হবে।

বন্ধু হারানোর যন্ত্রণা বুকে নিয়ে ঋষি কাপুর সম্পর্কে অমিতাভ লেখেন, ঋষি কাপুর এতটাই চনমনে ব্যক্তিতব ছিলেন যে ক্যানসারর চিকিৎসার সময়ও তিনি ভেঙে পড়েননি। তিনি বারবার হাসপাতালে গিয়েছেন, আর অমিতভা তার খোঁজ নিতেই জবাব এসেছে ‘খুব শিগগির দেখা হচ্ছে..’।

এই প্রাণোচ্ছ্বল মানুষ পরে যখন হাসপাতালে ভর্তি হয়েছেন তখন তার সেই রুগ্ন রূপটি দেখার মতো ক্ষমতা অমিতাভের ছিল না বলে জানা বিগ বি। আর ঋষি সুস্থ হয়ে ফেরার আগেই নিলেন চিরবিদায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

দুঃখ-কষ্টগুলো স্মৃতি থেকে মুছে ফেলবেন যেভাবে

শনি মে ২ , ২০২০
রাপ্র ডেস্ক: ভালোবাসার মানুষটি হাত ছুঁয়ে ছুঁয়ে দূরে চলে গেছে? আপনজনের কাছ থেকে অনেক বেশি কষ্ট পেয়েছেন? জীবনের স্বপ্ন আর চাওয়াগুলো ফ্যাকাশে হয়ে গেছে? কষ্ট আর না-পাওয়ার সেই মুহূর্তগুলো কি আপনাকে কুড়েকুড়ে খাচ্ছে? আপনি কি কিছুতেই পেছনের ব্যর্থতা ও হতাশা ভুলতে পারছেন না? যদি তাই হয় তবে এবার আপনি আপনার […]