উপজেলা চেয়ারম্যানের সাথে সাংবাদিক সাথে মতবিনিময়

এম এম আরিফুল ইসলাম, নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় সাংবাদিকদের সাথে নলডাঙ্গার উন্নয়ন ও অগ্রযাত্রা নিয়ে উপজলা পরিষদে চেয়ারম্যানের কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের চেম্বারে এই সভা অনুষ্ঠিত হয়।

এ সময় নলডাঙ্গা উপজেলার উন্নয়ন কর্তৃপক্ষের চলমান বিভিন্ন প্রকল্প বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান। আসাদ বলেন, নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানের দায়িত্বপ্রাপ্ত হওয়ার পর থেকে অদ্যাবধি বিভিন্ন উন্নয়নমূলক কাজ সম্পন্ন করেছি। এছাড়া কিছু প্রকল্প বর্তমানে চলমান রয়েছে।

উপজেলার প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ ও বিভিন্ন উন্নয়নমূলক কাজ হাতে নেয়া হচ্ছে। ইতোপূর্বে জনগনের দুর্ভোগের কথা বিবেচনাকরে বেশকিছু প্রকল্প নিয়েও কাজ করা হচ্ছে। প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে নলডাঙ্গা উপজেলা কর্তৃপক্ষ সব সময় আন্তরিকতার সাথে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান চেয়ারম্যান আসাদুজ্জামান।

চেয়ারম্যান আসাদ এ ব্যাপারে সাংবাদিকদের মাধ্যমে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সাংবাকিদবৃন্দ নলডাঙ্গা উপজেলার বিভিন্ন বিষয় তুলে ধরলে চেয়ারম্যান সেগুলো সমাধানের আশ্বাস দেন। মতবিনিময় সভায় নলডাঙ্গা উপজেলার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

লকডাউনে বাহুবলী’র নায়িকার বিয়ের গুঞ্জন

মঙ্গল মে ৫ , ২০২০
রাপ্র ডেস্ক: ভারত জুড়ে লকডাউন চলছে। এই ঘরবন্দি সময়েই দক্ষিণী ছবির জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়ার বিয়ের গুঞ্জন উঠেছে। বাহুবলী খ্যাত নায়িকা নাকি সাবেক পাকিস্তানি অলরাউন্ডার আবদুল রাজ্জাককে বিয়ে করছেন। সম্প্রতি তামান্নার সঙ্গে রাজ্জাকের একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, তামান্নার সঙ্গে রয়েছেন আবদুল রাজ্জাক। তার হাতেও গয়না রয়েছে। এমন […]