ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন  ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিম মটু !

নিজেস্ব প্রতিবেদক ঘাটাইল টাইমস:

টাঙ্গাইলের ঘাটাইল  উপজেলার দিগলকান্দি ইউনিয়নবাসীকে নতুন বছর ২০২১ সালের শুভেচ্ছা জানিয়েছেন, আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী,দিগলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.রেজাউল করিম মটু  ।

আসন্ন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার  দিগলকান্দি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম মটু ঘাটাইল টাইমেসের  প্রতিবেদককে নিশ্চিত করেছেন নির্বাচন করার বিষয়ে।

একটি আধুনিক পরিষ্কার ও আদর্শ ইউনিয়ন গড়তে রেজাইল করিম মটু কে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়েছেন তার কর্মী সমর্থকবৃন্দ। রেজাউল করিম মটু এলাকার গরীব ও মেহনতী মানুষের মাঝে সবসময় সহযোগিতা করে থাকেন।

তিনি সকলের কাছে নিজের জন্য দোয়া প্রার্থনা করেন। এ ছাড়াও তাকে একটি করে ভোট দিতেও অনুরোধ জানান ইউনিয়নের সব শ্রেণি-পেশার মানুষের কাছে।

নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারা বিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব গ্লানি।

মহাকালের অমোঘ নিয়মে ইতিহাসের পাতা থেকে বিদায় নিল আরেকটি বছর। আনন্দ-বেদনা, সাফল্য-ব্যর্থতা, আশা-নিরাশা, প্রাপ্তি-প্রবঞ্চনার হিসেব-নিকাশ পেছনে ফেলে আসুন আমারা নতুন বছরকে স্বাগত জানাই।

নববর্ষ নতুন ভাবনায়, নতুন সাধনায় সামনে এগিয়ে চলার পথনির্দেশ করে ।

অতীতের সব ভুল-ভ্রান্তি ও অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে সকল অন্ধকারকে পেছনে ফেলে এগিয়ে যেতে হবে আলোকিত ভবিষ্যতের দিকে। অতীতের সব ভুল-ভ্রান্তির চুলচেরা বিশ্লেষণ ও কঠোর আত্মসমালোচনার মাধ্যমে নিজ নিজ দায়বদ্ধতা স্বীকার করে ভবিষ্যতে চলার পথকে প্রশস্ত করা প্রয়োজন। সাম্প্রদায়িকতা ও ধর্মান্ধতাসহ সব মানবতাবিরোধী চিন্তা-চেতনা পরিহার করা প্রয়োজন। যা কিছু অন্যায় ও অমঙ্গলকর, তার বিরুদ্ধে রুখে দাঁড়ানো প্রয়োজন।

বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের কথায়, ‘বন্ধু হও, শত্রু হও, যেখানে যে কেহ রও,/ ক্ষমা করো আজিকার মতো,/পুরাতন বর্ষের সাথে/পুরাতন অপরাধ যত।’

আমাদেরও প্রত্যাশা পুরনো বছরের যত ব্যর্থতা-বেদনা, হতাশা-নিরাশা এমনি করে ক্ষয় হোক আবর্ত আঘাতে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়ে তুলতে চাই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।

সার্বিক ভাবে নতুন বছরে প্রত্যাশিত সাফল্য অর্জন করতে হবে। তাহলে বাংলাদেশ ২০২১ সালে আরো বেশি সাফল্য নিয়ে পদার্পণ করতে পারবে। ২০২১ সালটি সবার জন্য সুসংবাদ বয়ে আনুক। এই প্রত্যাশায় টাঙ্গাইলের ঘাটাইলি উপজেলার দিগলকান্দি ইউনিয়নবাসীকে ইংরেজী নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা জ্ঞাপন করেছেন আসন্ন দিগলকান্দি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো.রেজাউল করিম মটু।

(ঘাটাইল টাইসম প্রতিবেদক)

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

 আজ আওয়ামীলীগের বর্ষীয়ান জননেতা শামসুর রহমান খান শাহজাহান এর নবম মৃত্যুবার্ষিকী

শনি জানু. ২ , ২০২১
মোঃ সবুজ সরকার সৌরভ, স্টাফ রির্পেোটার ঘাটাইল টাইমস বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের অন্যতম সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক গণপরিষদ ও সংসদ সদস্য এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বর্ষীয়ান জননেতা শামসুর রহমান খান শাহজাহান এর নবম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার (২ জানুয়ারি)।২০১২ সালের এইদিনে […]