আনেহলা ইউনিয়নবাসীকে  ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান শাহজাহান !

ঘাটাইল টাইমস প্রতিনিধি:

ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে চারদিকে সাজ সাজ ভাব বিরাজ করছে । সময়ের হিসেবে একটি বছর শেষ হয়ে নতুন আরেকটি বছর শুরু হতে যাচ্ছে । নববর্ষ মানেই নতুন বছর। সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা । নববর্ষ নতুন ভাবনায়, নতুন সাধনায় সামনে এগিয়ে চলার পথনির্দেশ করে ।

অতীতের সব ভুল-ভ্রান্তি ও অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে সকল অন্ধকারকে পেছনে ফেলে এগিয়ে যেতে হবে আলোকিত ভবিষ্যতের দিকে। অতীতের সব ভুল-ভ্রান্তির চুলচেরা বিশ্লেষণ ও কঠোর আত্মসমালোচনার মাধ্যমে নিজ নিজ দায়বদ্ধতা স্বীকার করে ভবিষ্যতে চলার পথকে প্রশস্ত করা প্রয়োজন। সাম্প্রদায়িকতা ও ধর্মান্ধতাসহ সব মানবতাবিরোধী চিন্তা-চেতনা পরিহার করা প্রয়োজন। যা কিছু অন্যায় ও অমঙ্গলকর, তার বিরুদ্ধে রুখে দাঁড়ানো প্রয়োজন।

সার্বিক ভাবে নতুন বছরে প্রত্যাশিত সাফল্য অর্জন করতে হবে। তাহলে বাংলাদেশ ২০২১ সালে আরো বেশি সাফল্য নিয়ে পদার্পণ করতে পারবে। ২০২১ সালটি সবার জন্য সুসংবাদ বয়ে আনুক। সবাইকে নববর্ষের শুভেচ্ছা । আনেহলা ইউনিয়নবাসীকে  ইংরেজী নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা জ্ঞাপন করেছেন আনেহলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,   আওয়ামীলীগের সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে দ্বিতীয়বারের মতো নৌকার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী তালুকদার মো.শাহজাহান।

(ঘাটাইল টাইমস প্রতিনিধি)

নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

ঘাটাইলে ইটভাটা মালিককে ১লাখ টাকা জরিমানা !

বৃহস্পতি ডিসে. ৩১ , ২০২০
  ঘাটাইল টাইমস প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের আরএসএম ইটভাটায় অভিযান চালিয়ে এক লাখ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ বৃহস্পতিবার (৩১ডিসেম্বর) নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার এই আদালত পরিচালনা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার জানান, দেউলাবাড়ি […]